আশুলিয়ায় নারী গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার

যোগফল প্রতিবেদক

28 Jun, 2020 08:22pm


আশুলিয়ায় নারী গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার
ছবি প্রতীকী

ঢাকা জেলার আশুলিয়ায় একটি পুকুর থেকে এক নারী গার্মেন্টস শ্রমিকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসীর খবরের ভিত্তিতে রোববার [২৮ জুন ২০২০] বিকালে আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারির মোড় এলাকার একটি পুকুর থেকে রেবেকা বেগম (৩৩) নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক। এই দম্পতির মুন্নী আক্তার নামে ১২ বছরের একটি সন্তান রয়েছে।

রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের সন্তান। তিনি আশুলিয়ায় একটি গার্মেন্টস কারখানায় কাজ করতেন। স্বামী মফিজুলের বাড়ি রংপুর।

মুন্নী আক্তারের বরাত দিয়ে পুলিশ জানায়, মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করেন। তিনি ঢাকার মিরপুরে থাকেন। আশুলিয়ায় স্ত্রী-সন্তানের কাছে খুব একটা আসতেন না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারির মোড়ে ডেকে আনে। পরে পারিবারিক কলহে জড়িয়ে মফিজুল আবার চলে যায়। শনিবার রাত নয়টার দিকে রেবেকা আবার তার স্বামী মফিজুলের সঙ্গে দেখার করার কথা বলে বের হয়ে আর ফিরে আসেনি। 

আশুলিয়া থানার এসআই এমদাদ হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুর থেকে রেবেকা নামে এক নারীর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। পোস্টমর্টেমের জন্য তার লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পোস্টমর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে।


বিভাগ : অপরাধ