টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর লাশ উদ্ধার

মো. আনোয়ার হোসেন

30 Jun, 2020 05:37am


টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর লাশ উদ্ধার
ছবি সংগৃহীত

গাজীপুর জেলার টঙ্গীতে নিখোঁজের তিনদিন পর ইউনুস মোহাম্মদ শফিক মুন্সি (৫০) নামে এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৯ জুন ২০২০) দুপুরে হোসেন মার্কেট এলাকার ডেসকো গোডাউনের বাউন্ডারির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

শফিক মুন্সি শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার সখিপুর গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে সৌদি আরবে বসবাস করতেন। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের বন্ধু ইসমাঈল হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ইউনুস গত ৩ মার্চ দেশে ফিরে খাঁপাড়া এলাকায় বন্ধু ইসমাইলের বাড়িতে বাস শুরু করেন। এরই একপর্যায়ে গত শুক্রবার (২৬ জুন ২০২০) থেকে নিখোঁজ হন তিনি। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। তিনদিন পর স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দেওয়ালের সঙ্গে লোহার রডে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইউনুসের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, আমার স্বামী শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে নিহত ইউনুসের বন্ধু ইসমাঈলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


বিভাগ : অপরাধ