ভূরুঙ্গামারীতে গৃহবধূকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার

যোগফল রিপোর্ট

02 Jul, 2020 01:24am


ভূরুঙ্গামারীতে গৃহবধূকে ধর্ষণের মামলায় যুবক গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

ভূরুঙ্গামারীতে গৃহবধূকে জোর করে ধর্ষণ, সাদা কাগজে সই নেওয়া, অপমান, ভয়ভীতি ও হুমকি প্রদর্শন সংক্রান্ত মামলায় আসাদুল হক (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ভূরুঙ্গামারী থানা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে এসআই জয়নাল আবেদিনের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সোনাহাট ব্রিজের পূর্বপাড় থেকে তাকে গ্রেপ্তার করে। ওই যুবক উপজেলার সোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভারতের ছড়া (গুমটিঘর) গ্রামের গাজিউর রহমানের সন্তান।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১৫ জুন রাত সাড়ে আটটার দিকে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার কারণে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। এই সুযোগে আসামি আসাদুল হক রাত সাড়ে এগারোটার দিকে কৌশলে দরজা খুলে ঘরে ঢুকে ওড়না দিয়ে গৃহবধূর মুখ বেঁধে ধর্ষণ করার সময় ওই গৃহবধূর স্বামী বাড়িতে এসে দরজায় ডাক দিলে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরের দিন ১৬ জুন ধর্ষকের পরিবারের লোকজন সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসার কথা বলে।

অভিযুক্তরা গত ২০ জুন সালিস বসিয়ে ধর্ষণের শিকার গৃহবধূসহ তার স্বামীকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে সই নেয়। পরে এই ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। 

ভূরুঙ্গামারী থানার ওসি মুহাম্মদ আতিয়ার রহমান মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও