টঙ্গীর আলোচিত যুবলীগ নেত্রী শিল্পী এখনও অধরা

মো. আনোয়ার হোসেন

22 Jul, 2020 08:47am


টঙ্গীর আলোচিত যুবলীগ নেত্রী শিল্পী এখনও অধরা
ছবি : সংগৃহীত

টঙ্গীর পাপিয়া খ্যাত বহুল আলোচিত যুব মহিলালীগ নেত্রী শিল্পীর এক সহযোগীকে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতার হওয়া এই সহযোগীর নামও শিল্পী আক্তার। তবে আসল শিল্পীকে এখনও গ্রেতার করতে পারেনি পুলিশ। 

টঙ্গী পূর্ব থানার এসআই শাহীন শেখ জানান, আলোচিত যুব মহিলালীগ নেত্রী শিল্পী ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা হওয়ার পর তারা গা ঢাকা দিয়েছে। সোমবার সন্ধ্যায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওই নেত্রী শিল্পীর সহযোগী এই শিল্পী আক্তারকে টঙ্গীর দত্তপাড়া হাসান ল্যান এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

এই শিল্পীও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধে জড়িত বলে এসআই শাহীন শেখ জানান। এদিকে এই শিল্পী গ্রেফতার হওয়ার পর যুব মহিলালীগ নেত্রী শিল্পী গ্রেফতার হয়েছে মর্মে টঙ্গীতে খবর ছড়িয়ে পড়ে। খবরের সত্যতা জানার জন্য স্থানীয় সংবাদকর্মীরা টঙ্গী পূর্ব থানায় যোগাযোগ করলে একই নামে শিল্পীর এই সহযোগীর গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন পুলিশ কর্মকর্তারা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহীন শেখ আরও জানান, যে ঘটনাটিকে কেন্দ্র করে মামলা হয়েছে ওই ঘটনায় গ্রেফতার করা এই শিল্পীও জড়িত ছিল। বাদিপক্ষ তার নাম না জানার কারণে মামলায় তাকে অচেনা আসামি হিসেবে উল্লেখ করে। 

স্মরণীয়, তিন লাখ টাকার মুক্তিপণের দাবিতে তিন যুবককে অপহরণের পর ৮ দিন আটকে নির্যাতনের অভিযোগে টঙ্গী পূর্ব থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শিল্পী ও তার সহযোগীদের বিরুদ্ধে। 

গত ১০ জুলাই থানায় মামলা হয়। এর আগে ৯ জুলাই রাতে এক অভিযোগের ভিত্তিতে পুলিশ যুবলীগ নেত্রী শিল্পীর আস্তানা থেকে অপহরণ হওয়া তিন যুবককে উদ্ধার ও শিল্পীর এক সহযোগী মুন্নাকে গ্রেফতার করে। মুক্তিপণের দাবিতে ওই আস্তানায় আটকে তিন যুবককে বৈদ্যুতিক শকসহ অমানবিক নির্যাতন করা হয় বলেও মামলায় অভিযোগ আনা হয়। 


বিভাগ : তালাশ