মেজর রাশেদ হত্যায় নয় পুলিশের নামে মামলা দায়ের

যোগফল রিপোর্ট

05 Aug, 2020 04:36pm


মেজর রাশেদ হত্যায় নয় পুলিশের নামে মামলা দায়ের
ছবি : সংগৃহীত

ককসবাজার জেলার টেকনাফের শামলাপুরে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ নিহতের ঘটনায় টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশসহ নয়জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার বেলা বারোটার দিকে ককসবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে মামলাটি দায়ের করেন সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস।

বিচারক মামলাটি আমলে নিয়ে টেকনাফ থানাকে এজাহার হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে মামলাটি র‌্যাবকে তদন্ত করারও আদেশ দেওয়া হয়েছে।

মামলার আসামিরা হলেন: টেকনাফ বাহারছড়া তদন্তকেন্দ্রের ইনচার্জ লিয়াকত আলী, টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ, এসআই নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, মো. আবদুল্লাহ আল মামুন, এএসআই  লিটন মিয়া, এসআই টুটুল ও কনস্টেবল মো. মোস্তফা। এরা সকলেই টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রে ওইদিন রাতে কর্মরত ছিলেন।

বাদি পক্ষের আইনজীবী মোহাম্মদ মোস্তফা বলেন, ‘আদালত মামলাটি আমলে নিয়ে এজাহার হিসেবে টেকনাফ থানাকে গ্রহণের নির্দেশ। একই সঙ্গে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের র‌্যাবকে নির্দেশ দেওয়া হয়েছে।’


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও