নারায়ণগঞ্জের আগুনের ঘটনায় এক শিশুর মৃত্যু

যোগফল রিপোর্ট

05 Sep, 2020 09:34am


নারায়ণগঞ্জের আগুনের ঘটনায় এক শিশুর মৃত্যু
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ ৩৭ জনের মধ্যে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম জুয়েল।

শুক্রবার রাত সাড়ে বারোটার দিকে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু। এ ঘটনায় দগ্ধ অন্যদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সন্বয়ক ডাক্তার সামন্ত লাল সেন।

তিনি জানান, জুয়েলের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ ছিল।

বার্ন ইউনিটের সহকারী পরিচালক ডাক্তার হুসেইন ইমাম জানান, দগ্ধদের সবারই শ্বাসনালি পুড়ে গেছে। রোগীদের সবরাই শরীরের কমপক্ষে ৩০ শতাংশ পুড়ে গেছে।

তিনি বলেন, আহত রোগীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে কেউ শঙ্কামুক্ত নন।

শুক্রবার রাত পৌনে নয়টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। গ্যাস থেকেই এ বিস্ফোরণ ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিনি।

শুক্রবার রাত পৌনে নয়টায় ওই বিস্ফোরণে এরমধ্যে ইমাম ও মুয়াজ্জিন, ফটো সাংবাদিক, জেলা প্রশাসনের একজন কর্মচারীসহ ৩৭ জনকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।