টঙ্গীতে ডিস অফিসে সন্ত্রাসী হামলায় একজন নিহত

যোগফল রিপোর্ট

17 Sep, 2020 08:07am


টঙ্গীতে ডিস অফিসে সন্ত্রাসী হামলায় একজন নিহত
ছবি প্রতীকী

টঙ্গীর পূর্ব থানাধীন আলের টেক এলাকায় মঙ্গলবার রাত সোয়া  দশটায় ডিস অফিসে রহস্যজনক কারণে স্থানীয় একদল কিশোর অর্তকিতে হামলা চালিয়ে একজনকে কুপিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা ও ৩ জনকে আহত করেছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ডিস ব্যবসায়ী মিঠুর ডিসের দোকানে বসে স্থানীয় ৪ বন্ধু মিলন (২৮), সালাউদ্দিন প্রিন্স (২৫), টিটু (২৪), সালাউদ্দিন সালু (২৭) মিলে কথা বলার সময় রুপবানের মারটেক (ভূইয়াপাড়া স্পট) এলাকার মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী শামীমের নেতৃত্বে প্রায় অর্ধ-শতাধিক কিশোর অর্তকিতে হামলা চালিয়ে প্রথমে প্রিন্সকে ধাঁরালো ছুরি দিয়ে আঘাত করে। এসময় মিলন, টিটু ও সালু তাদের বাঁধা দিলে সন্ত্রাসীরা মিলনের বুকের বাম পাঁজরে, মাথার ডান পাশসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও ছুরিকাঘাত করে। এতে মিলন ঢলে পড়লে প্রিন্স, টিটু ও সালু পালাতে গেলে তাদেরও এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়। পরে আহত প্রিন্স,সালু ও টিটুর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রাত সাড়ে দশটা ৪৫ মিনিটে মিলন ও প্রিন্সকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে ডাক্তার আহত মিলনকে মৃত বলে জানান। এবং প্রিন্সকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। অপরদিকে টিটু ও সালুকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে নিহত মিলনের মা, পিতাসহ আত্বীয় স্বজন ও আলেরটেক এলাকার শতশত লোক হাসপাতালে এসে ভিড় করেন। কেন কি কারণে এ ঘটনা ঘটানো হয়েছে তা তাৎক্ষণিকভাবে কেউ বলতে পারেনি। নিহত মিলনে আত্বীয় স্বজনরা জানান, আলেরটেক এলাকার বাসিন্দা আ. মালেকের সন্তান মিলন স্থানীয় একটি ওয়াশিং কারখানায় কাজ করে আসছিলো। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ও র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর থেকে আলের টেক, রুপবানেরমার টেক, হাজীপাড়া ও ভূইয়াপাড়া স্পট এলাকাবাসীর মধ্যে চরম আতংক বিরাজ করছে। 

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, কি নিয়ে হত্যাকাণ্ড ঘটেছে সেটি এখনও জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও