চাঁদাবাজির অভিযোগে মহাদেবপুর ছাত্রলীগের সভাপতিসহ তিনজন কারাগারে

যোগফল রিপোর্ট

17 Sep, 2020 08:27am


চাঁদাবাজির অভিযোগে মহাদেবপুর ছাত্রলীগের সভাপতিসহ তিনজন কারাগারে
ছবি : সংগৃহীত

নওগাঁ জেলার মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজির অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে মহাদেবপুর থানা পুলিশ। 

পুলিশ সূত্রে জান গেছে, মঙ্গলবার দিবাগত রাতে ঢাকার হাসকোনা এলাকায় স্থানীয় পুলিশের সহযোগীতাই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। তারা হলেন: মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদ (৩০), ছাত্রলীগ নেতা নয়ন (২৫) ও ইমরান মহুরী (২২)। 

এ বিষয়ে মহাদবেপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম জুয়েল জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তার সঙ্গীরা। এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর রাজু আহমেদ ও নয়নসহ অচেনা আরও ৬-৭ জনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ব্যবসায়ী সোহেল রানা। মামলা হওয়ার পর থেকে এজাহারভুক্ত আসামিরা পলাতক ছিলেন। 

গোপন সূত্রে খবর পেয়ে গত মঙ্গলবার রাত আটটার দিকে স্থানীয় পুলিশের সহযোগিতায় ঢাকার আশকোনা এলাকায় অভিযান চালিয়ে রাজু আহমেদ, নয়ন ও ইমরান মহুরীকে গ্রেপ্তার করা হয়েছে এবং বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

এ ঘটনায় মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করেন জেলা ছাত্রলীগ।