ডুয়েটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক

28 Sep, 2020 10:24pm


ডুয়েটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত
ছবি : সংগৃহীত

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন আজ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এ অনুষ্ঠিত হয়।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচীতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, পরিচালকবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দসহ সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে ডুয়েট ছাত্রলীগের সভাপতি মোঃ তাইবুর রহমান ও সাধারণ সম্পাদক বিনয় ব্যানার্জীসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে দেশরত্ন শেখ হাসিনার ঘটনাবহুল জীবনের উপর ডকুমেন্টারি প্রদর্শনী করা হয়। বৃক্ষরোপন ও দেশরত্ন শেখ হাসিনার ঘটনাবহুল জীবনের উপর ডকুমেন্টারি প্রদর্শনীর কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলরের দৈনন্দিন দায়িত্বে নিয়োজিত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্বে নিয়োজিত) যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী।



এই বিভাগের আরও