টঙ্গীতে ছুরিকাঘাতে যুবক খুন

মো. আনোয়ার হোসেন

16 Oct, 2020 07:13pm


টঙ্গীতে ছুরিকাঘাতে যুবক খুন
ছবি প্রতীকী

গাজীপুর জেলার টঙ্গীতে মাদক ব্যবসায়ীর হাতে আপন (৩০) নামে এক যুবক খুন হয়েছেন। আগের বিরোধের জের ধরে শুক্রবার [১৬ অক্টোবর ২০২০] দুপুরে সাতাইশ গুশুলিয়া এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে এ খুনের ঘটনা ঘটে। 

থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো.বিল্লাল নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেম জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠান। 

আপন ময়মনসিংহ জেলার আজমপাড়া এলাকার আব্দুস সালামের সন্তান। সে সাতাইশ ব্যাংকপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলো।

স্থানীয়রা জানান, নিহত আপন একজন মাদকসেবি। পুলিশের সোর্স পরিচয়ে সুমন, জয়, ফাহিম, জাহাঙ্গীর, জলিল ও সবুজকে নিয়ে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। এই মাদক ব্যবসাকে কেন্দ্র করে আপনের সাথে সুমনের বিরোধ সৃষ্টি হয়। এ নিয়ে আগে দুই গ্রুপের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষ হয়। এরই জেরে শুক্রবার দুপুর দুইটার দিকে প্রতিপক্ষ মাদক ব্যবসায়ীরা আপনকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী আপনকে উদ্ধার করে টঙ্গীর গুশুলিয়া ইন্টারন্যাশনাল মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নিহতের স্ত্রী লাকি আক্তার জানান, আমার স্বামী কিছু দিন মাদক সেবন করেছে। তবে এখন করে না। পুলিশের সোর্স সুমন আমার স্বামীকে পুলিশে ধরিয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা চাইতো। গত সপ্তাহে পুলিশ নিয়ে আমাদের বাসায় আসে সুমন। এসময় আমার স্বামীর সঙ্গে সুমনের কথা কাটাকাটি হয়।

এব্যাপারে যোগযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমদাদুল হক বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও