নবীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

যোগফল প্রতিবেদক

27 Oct, 2020 07:14am


নবীগঞ্জে চেয়ারম্যান ও মেম্বারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
ছবি : সংগৃহীত

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে বহুল আলোচিত আউশকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন ও মেম্বার দুলাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আদালতের নির্দেশে রোববার রাতে থানায় মামলা রেকর্ড করে পুলিশ। এ খবর নিশ্চিত করেন থানার ওসি মো. আজিজুর রহমান। 

আসামি গ্রেপ্তারে গতকাল একাধিক অভিযানের খবর পাওয়া গেছে। রহস্যজনক ওই মামলা নিয়ে তোলপাড় চলছে। মামলা ও পুলিশ সূত্র জানায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামের এক বাসিন্দার স্ত্রী ৮ অক্টোবর বিকালে রিকশাযোগে শেরপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে পারকুল গ্রামের ইউনিয়ন পরিষদ মেম্বার দুলাল মিয়া তার গতি রোধ করেন। এ সময় অভিযুক্তরা তাকে জোর করে একটি অটোরিকশায় (সিএনজি) তুলে একটি অচেনাস্থানে নিয়ে ৩ দিন আটকে রেখে ধর্ষণ করে।

ঘটনার ৪ দিন পরে স্থানীয় আউশকান্দি বাজারের একটি রেস্টুরেন্টের সামনে সিএনজি থেকে নামিয়ে চলে যায় তারা। খবর পেয়ে ভিকটিমের স্বামী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় ১৮ অক্টোবর উপজেলার আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন (৫০), পরিষদের মেম্বার দুলাল দ (৪০) এবং সেবুল মিয়া (২৮), সহিদুল মিয়া (২৫), জিবু মিয়াসহ (২৭) অচেনা ৩ জনকে আসামি করে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা করেন ওই নারী। 

শুনানি শেষে আদালতের বিচারক মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরী নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জকে মামলা এফআইআরভুক্তির নির্দেশ দেন। এব্যাপারে চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন বলেন, শুনেছি এক নারী নির্যাতন মামলা করেছে। আল্লাহ বিচারের মালিক। এ বিষয়ে কিছুই জানি না। দুলাল বলেন, এরকম ঘৃণিত কাজের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। ওসি আজিজুর রহমান বলেন, আদালতের নির্দেশে মামলা রেকর্ড হয়েছে।


বিভাগ : অপরাধ