পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে মেম্বারসহ পাঁচজন কারাগারে

যোগফল রিপোর্ট

28 Oct, 2020 07:11am


পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে মেম্বারসহ পাঁচজন কারাগারে
ছবি প্রতীকী

বাগেরহাটে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে ইউনিয়ন পরিষদ মেম্বারসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার [২৭ অক্টোবর ২০২০] বাগেরহাট মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা হলেন, বারুইপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার শেখ মিজানুর রহমান (৩৫), চিন্তারখোড় গ্রামের অমল মৃধার সন্তান বিকাশ মৃধা (১৯), নারায়ণ চন্দ্র সরকারের সন্তান সুকান্ত সরকার (৩২), অসীম বিশ্বাসের সন্তান বিধান বিশ্বাস (২৮) এবং মো. আনোয়ার ফকিরের সন্তান মো. সোহেল ফকির (২৩)।

গত সোমবার ভুক্তভোগী নারী মেম্বার শেখ মিজানুর রহমানসহ আটজনের নাম উল্লেখ করে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। পরে আসামিদের গ্রেপ্তার করে ওই দিনই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার এজাহারের বরাত দিয়ে বাগেরহাট মডেল থানার ওসি বলেন, রোববার রাতে বিজয়া দশমীর দুর্গাপূজা দেখে ওই গার্মেন্টস কর্মী তার দুই সঙ্গী নিয়ে ভ্যানযোগে বাড়িতে ফিরছিলেন। বাকপুরা গ্রামে পৌঁছালে মেয়েটির আগের পরিচিত বারুইপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমানের সাথে দেখা হয়। 

তখন মিজানুর মেয়েটির সঙ্গে থাকা দুই সঙ্গীকে বলে তোমরা চলে যাও ওকে আমি বাড়ি পৌঁছে দেব। ওই সঙ্গীরা চলে গেলে মেম্বার মিজান নির্জনে নিয়ে মেয়েটিকে জোর করে ধর্ষণ করে।

কিছুক্ষণ পরে মিজানের অপর চার সঙ্গী ঘটনাস্থলে আসলে মিজান মেয়েটিকে এই ঘটনা জানাজানি না করার হুমকি দিয়ে তাদের সঙ্গে বাড়ি চলে যেতে বলে। তারা ওই মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেওয়ার পথে যৌন হয়রানি করে।


বিভাগ : অপরাধ