কালিয়াকৈরে মাদরাসায় শিশু শিক্ষার্থীকে বলৎকার, শিক্ষক গ্রেপ্তার

যোগফল প্রতিবেদক

29 Oct, 2020 08:03am


কালিয়াকৈরে মাদরাসায় শিশু শিক্ষার্থীকে বলৎকার, শিক্ষক গ্রেপ্তার
ছবি প্রতীকী

গাজীপুর জেলার কালিয়াকৈরে একটি মাদরাসার শিশু (১০) শিক্ষার্থীকে বলৎকার করার অভিযোগ ওই মাদরাসার শিক্ষককে আটক করেছে কালিয়াকৈর থানা পুলিশ। বুধবার [২৮ অক্টোবর ২০২০] দুপুরে উপজেলার সাহেবাবাদ এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি হলেন নাটোর জেলার সিংড়া উপজেলার পুন্ডরি এলাকার ছটু মিয়ার সন্তান আব্দুল আজিজ (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়,প্রতি রাতের ন্যায় বলাৎকার হওয়া শিশু শিক্ষার্থী তার পড়া লেখা শেষে ঘুমাতে যায়। রাত গভীর হলে ওই শিক্ষক কৌশলে ঘরে প্রবেশ করে শিশু শিক্ষার্থীকে জোর করে বলাৎকার করে ও ভয় দেখায়। তিনি হুমকি দিয়ে বলেন একথা যদি কারও কাছে প্রকাশ করলে তুই হাফেজ হতে পারবি না। শুধু তা-ই নয় তাকে মেরে ফেলার হুমকি দেয় ওই শিক্ষক। সকাল হলে শিক্ষার্থী বাড়িতে গেলে তার শরীর খারাপ দেখায়। ফলে তার পিতাা জিজ্ঞাস করে তোমার শরীর এমন মনে হচ্ছে কেন? পরে শিশুটি তাকে জোর করে বলাৎকারের বিষয়টি খুলে বলে। 

পরে শিশুটির পিতা কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করলে তাৎক্ষণিক ওই শিক্ষককে পুলিশ আটক করে। এই ঘটনায় কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী বলেন, ওই ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিভাগ : অপরাধ