টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সাতজন গ্রেফতার

আনু হাসান

30 Nov, 2020 08:03pm


টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সাতজন গ্রেফতার
ছবি : সংগৃহীত

গাজীপুর জেলার টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত জনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমরার (৩০ নভেম্বর ২০২০) ভোরে টঙ্গীর ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারপট্টি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন: টঙ্গীর গোপালপুরের বেলায়েত হোসেনের সন্তান মো. তুহিন মিয়া (২৬), টঙ্গীর মরকুন মধ্যপাড়ার রফিক উদ্দিনের সন্তান মো. রবিউল ইসলাম (২০), ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়ার আব্দুস সালামের সন্তান নয়ন মিয়া (২১),  বরিশালের আগুইলজরা রাংতার মৃত ইয়াকুব আলীর সন্তান মো. খোকন (৩৫), জামালপুর মেলান্দ উপজেলার সভারচরের আলমগীর হোসেনের সন্তান মো. আকাশ (১৯), বরিশালের মুলাদির মৃত কাশেমের সন্তান মো. রাকিব (১৮), ফরিদপুর সদরের টেপাখোলার মৃত ওয়াব মোল্লার সন্তান মো. নাদিম উদ্দিন (২৫)

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্য মো. শাহ আলম জানান, সোমবার ভোর সাড়ে চারটাটায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, কতিপয় ব্যক্তি ডাকাতের উদ্দেশ্যে টঙ্গীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারটট্টি এলাকায় অবস্থায় করছে। পরে এসআই নজমূল হোসেন ও এএসআই রুবেলের সহযোগিতায়  তাদের গ্রেফতার করতে সক্ষম হই।

ওসি আরও জানান, সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন যাবৎ টঙ্গীতে বিভিন্ন ধরনের অপকর্ম পরিচালনা করে আসছিলো। তাদের প্রত্যেকের নামেই টঙ্গীর বিভিন্ন থানায় মামলা রয়েছে। 

তাদের কাছ থেকে পাঁচটি প্লাষ্টিকের বাটযুক্ত ষ্টীলের ছুরা, দুইটি ফুল্ডিং সুইচ গিয়ার স্টিলের চাকু উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।


বিভাগ : অপরাধ