গাজীপুরে ছিনতাইকারীরা পুড়িয়ে দিয়েছে কারখানার মাইক্রোবাস

যোগফল প্রতিবেদক

01 Jan, 2021 02:03pm


গাজীপুরে ছিনতাইকারীরা পুড়িয়ে দিয়েছে কারখানার মাইক্রোবাস
পোড়ান মাইক্রোবাস

গাজীপুরে ছিনতাইকারীদের কবলে পড়া একটি মাইক্রোবাস আগুনে পুড়ে গেছে। এর আগে হামিম গ্রুপের পুড়ে যাওয়া এই মাইক্রোবাসটির চালককে অস্ত্রের মুখে জিম্মি করে রাতভর ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে চালকের অভিযোগ রয়েছে ।

গাজীপুর জেলার মাওনা এলাকার হামিম টেক্সটাইল কোম্পানির প্রশাসনিক কর্মকর্তা মাসুদ রানা তারেক ও চালক শহীদুল জানান, তাদের কোম্পানির একটি মাইক্রোবাস বৃহস্পতিবার [৩১ ডিসেম্বর ২০২০] বিকালে ছুটি শেষে কয়েকজন কর্মকর্তাকে নিয়ে ঢাকায় নামিয়ে দেয়। পরে চালক শ্রীপুরের মাওনা ফেরার পথে গাজীপুরের মাস্টারবাড়ি এলাকায় পৌঁছালে রাত দশটার দিকে কয়েকজন ছিনতাইকারী চক্রের কবলে পড়ে। অস্ত্রের মুখে ছিনতাইকারীরা চালককে জিম্মি করে রাতভর মাইক্রোবাসটি নিয়ে বিভিন্ন এলাকায় ঘোরাঘুরি করে এবং কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটায়। ভোরে কৌশলে চালক গাড়ি থেকে নেমে মহাসড়কের পাশের জঙ্গলে যাওয়ার পরপরই গাড়িটি আগুনে পুড়ে যেতে দেখে ওই চালক।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মাইক্রোবাসটি মহাসড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়লে আগুন ধরে যায়। তবে গাড়ির চালক জিম্মি হওয়া ও ছিনতাইয়ের ঘটনা হয়েছে কিনা, তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও