রবিসহ তিন কোম্পানির বিক্রেতা নেই

যোগফল প্রতিবেদক

14 Jan, 2021 12:04pm


রবিসহ তিন কোম্পানির বিক্রেতা নেই
ছবি প্রতীকী

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) তালিকাভুক্ত তিনটি কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। কোম্পানি তিনটি হলো, রবি আজিয়াটা, জিবিবি পাওয়ার ও লংকাবাংলা ফাইন্যান্স।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি ২০২১) ডিএসইতে লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার ‘হল্টেড’ হয়ে সার্কিট ব্রেকারের মূল্য স্পর্শ করছে। কোম্পানিগুলোর শেয়ারে বিক্রেতা শূন্য হয়ে পড়ে।

রবি আজিয়াটা: বুধবার রবি আজিয়াটার শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৮০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭০.১০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭০.১০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বেড়েছে।

জিবিবি পাওয়ার: বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকায়। মেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বেড়েছে।

লংকাবাংলা ফাইন্যান্স: বুধবার লংকাবাংলা ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৫০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৫.১০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৬০ টাকায়। ফলে কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বেড়েছে।