যমজ বোনদের সঙ্গে বিয়ে হলো যমজ ভাইয়ের

যোগফল রিপোর্ট

02 Feb, 2021 06:07pm


যমজ বোনদের সঙ্গে বিয়ে হলো যমজ ভাইয়ের
ছবি : সংগৃহীত

শীতে মানুষের ঘরে বসে থাকার প্রবণতা থাকলে বরিশাল নগরের নাজিরমহল্লার একটি বাড়িতে বিয়ের আয়োজনে উৎসুক অনেকে শীত উপেক্ষা করে হাজির হন জোড় বিয়ে দেখার জন্য। বিয়ের বর যমজ দুই ভাই। কনেও যমজ দুই বোন।

সোমবার [১ ফেব্রুয়ারি ২০২১] রাত এগারোটার দিকে নাজিরমহল্লা এলাকায় এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যমজ দুই বরের বাড়ি পিরোজপুরে। যমজ দুই কনের বাড়ি বরিশাল নগরের নাজিরমহল্লায়। রাত নয়টায় বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হওয়ার কথা থাকলেও লগ্ন মেলাতে গিয়ে তা শুরু হয় রাত এগারোটায়।

আলোচিত এই বিয়ের কনেরা হলেন বরিশাল সরকারি মহিলা কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী ও স্বপন কর্মকারের যমজ সন্তান সোনালী কর্মকার (সোনা) ও রূপালী কর্মকার (রূপা)। যমজ দুই বর হলেন পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার ইন্দেরহাট এলাকার মৃত নিখিল লাল কর্মকারের যমজ সন্তান সজল কর্মকার ও কাজল কর্মকার।

কনে দুই বোনের মধ্যে সোনালী বড়। বর দুই ভাইয়ের মধ্যে সজল বড়। পারিবারিকভাবেই তাদের বিয়ের আয়োজন করা হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর দুই ভাইয়ের প্রতিক্রিয়া ছিল পারিবারিকভাবে আয়োজন করা এই বিয়েতে তারা ভীষণ খুশি এবং সবাই তাদের বিয়েতে উপস্থিত হয়ে আশীর্বাদ করায় কৃতজ্ঞ।

দুই পরিবারের সদস্যরা জানান, বেশ কয়েক মাস ধরেই বিয়ের কথাবার্তা চলছিল। এরপর পাকা কথা হয় মাস খানেক আগে। এরপর সোনালী-সজল এবং রূপালী-কাজলের বিয়ের দিনক্ষণ চূড়ান্ত হয়।

ব্যতিক্রমী এই বিয়ের খবর শুনে গতকাল রাতে কনের বাড়িতে জড়ো হন উৎসুক ব্যক্তিরা। 

এরইমধ্যে যমজ বর-কনেদের বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ছবি পোস্ট করে তাদের সুখী দাম্পত্য জীবনের জন্য শুভকামনা জানান অনেকে।


বিভাগ : কোমল