চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রামে ছয় পুলিশ কারাগারে

যোগফল প্রতিবেদক

08 Feb, 2021 07:06pm


চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রামে ছয় পুলিশ কারাগারে
ছবি প্রতীকী

চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকায় চাঁদাবাজি করার অভিযোগে নগর পুলিশ কমিশনারের দেহরক্ষীসহ ছয় পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তারা কারাগারে রয়েছেন। রোববার [৭ ফেব্রুয়ারি ২০২১] তাদের কারাগারে পাঠানো হয়। এই খবর মিডিয়ায় প্রকাশ হয়ংনি।

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক সোমবার বলেন, আনোয়ারা থানার একটি চাঁদাবাজি মামলায় নগর পুলিশের ছয় কনস্টেবলকে কারাগারে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ছয় পুলিশ সদস্য হলেন, নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী কনস্টেবল মোরশেদ বিল্লাহ, নগর পুলিশের উপকমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী কনস্টেবল মো. মাসুদ, নগরের দামপাড়া রিজার্ভ ফোর্স অফিসে কর্মরত কনস্টেবল শাকিল খান ও এস্কান্দর হোসেন, নগর পুলিশের সহকারী কমিশনার কর্ণফুলী কার্যালয়ের কম্পিউটার অপারেটর কনস্টেবল মনিরুল ইসলাম ও নগর গোয়েন্দা পুলিশ (উত্তর) কর্মরত কনস্টেবল আবদুল নবী।

নগর পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তার ছয় পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। বিষয়টি নিয়ে নগর পুলিশে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

আনোয়ারার বৈরাগ গ্রামের আবদুল মান্নান বাদি হয়ে ছয় পুলিশ সদস্যের নাম উল্লেখ করে এবং অচেনা আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন। এজাহারে সরকারি কর্মচারীর ছদ্মবেশ ধারণ করে অপহরণ, টাকা দাবি ও হত্যার হুমকি দিয়ে টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়েছে।



এই বিভাগের আরও