নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা ছিনিয়ে নেওয়া তিন পুলিশ গ্রেপ্তার

যোগফল প্রতিবেদক

02 Mar, 2021 04:55pm


নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা ছিনিয়ে নেওয়া তিন পুলিশ গ্রেপ্তার
ছবি প্রতীকী

ককসবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে এসআইসহ তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।  

সোমবার [১ মার্চ ২০২১] বিকালে শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন এই ছিনতাইয়ের শিকার হন।  এ সময় স্থানীয়দের সহযোগিতায় এক পুলিশ সদস্যকে আটক করা হয়।  পরে ৯৯৯ নম্বরে ফোন করে ককসবাজার সদর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এরপর আরও দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়।  

দ্রুত বিচার আইনে তাদের বিরুদ্ধে মামলা রেকর্ড করা হয়েছে বলে জানান ককসবাজার সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ সেলিম। গ্রেপ্তার হওয়া তিন পুলিশ সদস্য হলেন: উপপরিদর্শক (এসআই) নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। 

মোহাম্মদ সেলিম জানান, বাদির এজাহার মতে মামলা রেকর্ড করা হয়েছে। পাশাপাশি তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

ককসবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়াপাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন গ্যাসের দোকান করার জন্য তার আত্মীয়-স্বজন থেকে সোমবার তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরেন। বিকাল চারটার দিকে সিএনজি চালিত অটোরিকশায় ৫-৬ জন সাদা পোশাকপরা ব্যক্তি তার বসতবাড়িতে যায়। পরে তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে।

রোজিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে সাদা পোশাক পড়া ব্যক্তিরা। এক পর্যায়ে রোজিনা তার কাছে থাকা তিন লাখ টাকা সাদা পোশাকধারী পুলিশের হাতে তুলে দেন।  

এসময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। এসময় অটোরিকশা থেকে একজনকে ধরে ফেলেন স্থানীয়রা। পরে ৯৯৯ ফোন করে ককসবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও