টঙ্গীতে ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক খুন

মো. আনোয়ার হোসেন

02 Mar, 2021 06:10pm


টঙ্গীতে ছুরিকাঘাতে প্রাইভেটকার চালক খুন
ছবি প্রতীকী

গাজীপুর জেলার টঙ্গীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম (৩৬) নামে এক প্রাইভেটকারচালক খুন হয়েছেন। সোমবার [1১ মার্চ ২০২১] রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পিপলস সিরামিক কারখানার সামনে এ ঘটনা ঘটে।

জাহিদুল নেত্রকোনার বারহাট্টা থানার নামাপাড়া গ্রামের মৃত হযরত আলীর সন্তান। তিনি স্থানীয় মালেকেরবাড়ি এলাকার অ্যামাজিন ফ্যাশনস লিমিটেড কারখানার গাড়িচালক হিসেবে চাকরি করতেন।

পুলিশ জানায়, রাতে অ্যামাজিন ফ্যাশনস লিমিটেড কারখানার জেনারেল ম্যানেজারকে তার বারিধারা ডিওএইচএসের বাসায় নামিয়ে দিয়ে প্রাইভেটকার নিয়ে গাজীপুরের মালেকেরবাড়ির দিকে ফিরছিলেন জাহিদুল। 

রাত সাড়ে এগারোটার দিকে তিনি পিপলস সিরামিকের সামনে গাড়ি থামিয়ে প্রশ্রাব করতে নামেন। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে চলে যায়। তবে তার পকেটে থাকা টাচ মোবাইল ও চার হাজার ২০০ টাকা দুর্বৃত্ত নেয়নি। এ সময় তাকে উদ্ধার করে টঙ্গী আহসানউল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যা নাকি ছিনতাইয়ের ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকারীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও