মুজাক্কির হত্যা মামলার আসামি তিন দিনের রিমান্ডে

যোগফল প্রতিবেদক

08 Mar, 2021 05:59pm


মুজাক্কির হত্যা মামলার আসামি তিন দিনের রিমান্ডে
ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যা মামলায় গ্রেপ্তার বেলাল হোসেন ওরফে পাঙ্কা বেলালকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। সোমবার [৮ মার্চ ২০২১] জেলার ৪ নম্বর নম্বর আমলি আদালতের বিচারক এস এম মোসলেহ্ উদ্দিন মিজান এ আদেশ দেন।

জেলা জজ আদালতের পিপি গুলজার আহমেদ জুয়েল জানান, সোমবার [৮ মার্চ ২০২১] বেলা বারোটার দিকে বেলাল হোসেনকে আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জেলা কার্যালয়ের পরিদর্শক মোস্তাফিজুর রহমান আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে রোববার দুপুরে বসুরহাট পৌরসভার হাসপাতাল সড়ক এলাকায় অভিযান চালিয়ে বেলালকে গ্রেপ্তার করে পিবিআই। বেলাল চর ফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মো. ইব্রাহিমের সন্তান। চাঞ্চল্যকার এ মামলায় এই প্রথম কাউকে গ্রেপ্তার করা হল।

স্মরণীয়, গত ১৯ ফেব্রুয়ারি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর সভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের অনুসারীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পেশাগত দায়িত্বপালনকালে গুলিবিদ্ধ হন দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজারের প্রতিনিধি বোরহান উদ্দিন মুজ্জাকির।

পরদিন রাত পৌনে তিনটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



এই বিভাগের আরও