নারায়ণগঞ্জে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

যোগফল প্রতিবেদক

15 Mar, 2021 02:19pm


নারায়ণগঞ্জে ডিবি পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ
ছবি প্রতীকী

ডিবি পুলিশ পরিচয় দিয়ে আরমান আহাম্মেদ বাবুল (৩৩) নামে এক ঝুট ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ মার্চ ২০২১) সকালে নারায়ণগঞ্জ বন্দর থানার উত্তর লক্ষণখোলা এলাকায় এ ঘটনাটি ঘটে।

অপহরণ হওয়া ঝুট ব্যবসায়ী আরমান আহাম্মেদ বাবুল বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকার ফয়েজ আহাম্মদ মিয়ার সন্তান। এ ঘটনায় ঝুট ব্যবসায়ী ছোট ভাই তারেক রহমান বাদি হয়ে দুপুরে অচেনা আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বাদি জানান, আরমান আহাম্মেদ বাবুল মিয়া দীর্ঘ দিন ধরে ঝুট ব্যবসা করে আসছে। এর ধারাবাহিকতায় রোববার সকালে অচেনা নামা ৭-৮ জন ব্যক্তি ঢাকা মেট্রো চ ৫৩-৬১১৭ নাম্বারের একটি গাড়ি নিয়ে বন্দর থানার উত্তর লক্ষনখোলা এলাকায় আসে। পরে অচেনা ব্যক্তিরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার পিতার সামনে থেকে আমার বড় ভাইকে তুলে নিয়ে যায়।

পরে আমি ডিবি অফিসে যোগাযোগ করলে তারা আমাকে জানায় এই নামে কেউ এখানে নেই। এবং আমার বড় ভাইয়ের ব্যবহার করা ০১৯২১৯৮৫৩৪৮ নাম্বারটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে জুট ব্যবসায়ীকে তুলে নেওয়ার ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগটি নিবিড় ভাবে তদন্ত করে দেখছি।



এই বিভাগের আরও