সিরাজগঞ্জে লতিফ বিশ্বাসের সন্তান ও ভাতিজার নামে হত্যা মামলা

যোগফল প্রতিবেদক

26 Mar, 2021 08:14pm


সিরাজগঞ্জে লতিফ বিশ্বাসের সন্তান ও ভাতিজার নামে হত্যা মামলা
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জ জেলার চৌহালীতে আওয়ামী লীগের সম্মেলনে দুই পক্ষের সংঘর্ষের সময় এক কর্মীকে হত্যার ঘটনায় ৭২ জনের নাম ও অচেনা আরও ৫০ থেকে ১০০ জনকে আসামি করে মামলা হয়েছে। 

আসামিদের মধ্যে সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এবং বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল লতিফ বিশ্বাসের সন্তান মিঠু বিশ্বাস ও ভাতিজা নান্নু বিশ্বাস, বাবলু বিশ্বাস, লাবু বিশ্বাস, ঠান্ডু বিশ্বাস, খোরশেদ আলম বিশ্বাসের নামও রয়েছে। এর মধ্যে সাবেক মন্ত্রীর এক ভাতিজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার [২৬ মার্চ ২০২১] বিকালে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, মামলাটিতে সাবেক মন্ত্রী আবদুল লতিফ বিশ্বাসের ভাতিজা নান্নু বিশ্বাসকে প্রধান আসামি করা হয়েছে। 

এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন: মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামি সাবেক মন্ত্রীর ভাতিজা খোরশেদ আলম বিশ্বাস, একই উপজেলার আজগড়া গ্রামের বাবু শেখ, শামসুল মেম্বার ও নাঈম শেখ। এ ছাড়া মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার রাত পৌনে আটটার দিকে নিহত আবদুল জলিলের চাচাশ্বশুর জাহাঙ্গীর আলম বাদি হয়ে মামলাটি করেন। জাহাঙ্গীর এনায়েতপুর থানাধীন দৌলতপুর আঞ্চলিক ইউনিয়ন আওয়ামী লীগের ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক।

গত বুধবার দিনব্যাপী চৌহালীর বেতিল বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে সদিয়াচাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও