কুমিল্লায় মাদকের জেরে ২৪ মামলার আসামি যুবলীগকর্মীকে কপিয়ে হত্যা

যোগফল রিপোর্ট

26 Mar, 2021 08:22pm


কুমিল্লায় মাদকের জেরে ২৪ মামলার আসামি যুবলীগকর্মীকে কপিয়ে হত্যা
ছবি প্রতীকী

কুমিল্লায় মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে নাদিম (৩২) নামে এক যুবককে তার বাড়িতে ঢুকে এলোপাতারি কুপিয়ে খুন করা হয়েছে। এ সময় তার মা, স্ত্রী ও ভাইকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। শুক্রবার (২৬ মার্চ ২০২১) সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নাদিমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, মাদক, দস্যুতাসহ বিভিন্ন অপরাধে ২৪টি মামলা রয়েছে। তিনি যুবলীগের কর্মী ছিলেন। সে ওই উপজেলার জোড়কানন ইউনিয়নের ভারত সীমান্তবর্তী ভাটপাড়া গ্রামের ইদু মিয়ার সন্তান। 

এদিকে এ ঘটনায় আব্দুল মান্নান ওরফে মনা নামে একজনকে আটক করা হয়েছে। সদর দক্ষিণ মডেল থানা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল প্রায় দশটার দিকে অন্তত ১০ জনের একদল সন্ত্রাসী দল দেশিয় অস্ত্র হাতে নাদিমের বাড়িতে প্রবেশ করে। তারা প্রথমে পুরো বাসায় ভাঙচুর চালায়। এক পর্যায়ে তারা দেশিয় অস্ত্র দিয়ে নাদিমের গলা, বুক, হাত ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা নিয়ে দীর্ঘদিনের বিরোধে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। 

লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও