হোতাপাড়া থেকে অটোরিকশা চোর চক্রের সাতজন গ্রেপ্তার

যোগফল প্রতিবেদক

31 Mar, 2021 07:20pm


হোতাপাড়া থেকে অটোরিকশা চোর চক্রের সাতজন গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

গাজীপুরে গ্যারেজের মালিকসহ অটোরিকশা চোর চক্রের সাতজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহার করা একটি প্রাইভেটকার ও দুইটি চোরাই অটোরিকশাসহ নেশাজাতীয় দ্রব্য ও একটি চায়ের ফ্লাক্স্র জব্দ করা হয়েছ্। 

তারা চালকদের নেশা জাতীয় দ্রব্য খাইয়ে গাজীপুরসহ বিভিন্ন জেলায় অটোরিকশা চুরি করতো। বুধবার [৩১ মার্চ ২০২১] দুপুরে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি নিতাই চন্দ্র সরকার এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন: মাদারীপুরের শিবচর থানার রাজারচর মিনাকান্দি এলাকার আরব আহম্মেদ ওরফে বাদশা মিয়া (৪০), ময়মনসিংহের নান্দাইল থানার আতকাপাড়া এলাকার জসিম উদ্দিন (৩০), বরিশালের বানারীপাড়া থানার কুন্দিহার এলাকার মো. জুয়েল রানা (৪০), নেত্রকোনার পূর্বধলা থানার কাইলাটি এলাকার মো. রমজান আলী (৬০), কুড়িগ্রামের উলিপুর থানার উত্তর আপুয়ারখাতা এলাকার ফুলজার আলী ওরফে সাগর (৩৪) ও গ্যারেজের মালিক মাসুদ রানা (৩৫) এবং জামালপুরের দেওয়ানগঞ্জ থানার জোয়ানেরচর খাঁ পাড়া (ডাংধরা) এলাকার মো. ছোবাহান খা (৩৫)।

নিতাই চন্দ্র সরকার জানান, গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় গাড়ি চোর চক্রের কয়েক সদস্য মঙ্গলবার সন্ধ্যায় অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালিয়ে বাদশা মিয়া, জসিম, জুয়েল ও রমজানকে প্রথমে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার বিভিন্ন স্থান থেকে আরও তিনজনকে আটক করা হয়। 

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা হয়েছে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও