উল্লাপাড়ায় চার কোকেন ব্যবসায়ী গ্রেপ্তার

যোগফল প্রতিবেদক

21 Apr, 2021 06:00pm


উল্লাপাড়ায় চার কোকেন ব্যবসায়ী গ্রেপ্তার
ছবি : সংগৃহীত

প্রায় ৫৮ লাখ টাকার মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১২-এর সদস্যরা।

সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলা থেকে গ্রেপ্তার হওয়াদের মধ্যে রয়েছে উল্লাপাড়া উপজেলার কৈবর্ত্তগাঁতী গ্রামের আবু বক্করের সন্তান হাফিজুর রহমান (৩১), সুবৌদ্য মরিচ গ্রামের ইয়াছিন প্রামানিকের সন্তান আব্দুল জুব্বার (২৪), শুকলাহাট এলাকার মৃত মন্টু রাম হালদারের সন্তান বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাঙ্গুড়া থানার ময়দানদিঘী এলাকার গোলাম মোস্তফার সন্তান জাহিদ হাসান (৪০)।

বুধবার (২১ এপ্রিল ২০২১) সকালে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান ব্যাটালিয়নের অ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান।

এতে বলা হয়, মঙ্গলবার [২০ এপ্রিল] বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া পৌরসভার ঘোষগাঁতী পালপাড়া এলাকায় মাদকবিরোধী অভিযানে ৫৮ লাখ টাকা মূল্যের ৫৮০ গ্রাম কোকেনসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

এ সময় তাদের থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহার করা দুইটি মোবাইলফোন জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করে উদ্ধার আলামতসহ উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।



এই বিভাগের আরও