বহু পরিচয়ের রেজাউল দুই দিনের রিমান্ডে

মো. আনোয়ার হোসেন

28 Apr, 2021 08:42pm


বহু পরিচয়ের রেজাউল দুই দিনের রিমান্ডে
ছবি : সংগৃহীত

গাজীপুর নগরীর টঙ্গীতে মাদকের ট্রানজিট নিয়ন্ত্রণকারী গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে বিজ্ঞ আদালত। 

বুধবার (২৮ এপ্রিল ২০২১) সকালে পুলিশ রেজাউলকে গাজীপুরের ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করে। সেখানে ৭ দিনের রিমান্ড চাওয়া হয়। বিচারক তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করে। 

বুধবার [২৮ এপ্রিল] ভোর রাতে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানা পুলিশ রেজাউলকে গ্রেফতার করে। রাজনৈতিক অঙ্গনে ওই নেতা রেজাউল করিম নামে পরিচিত হলেও আন্ডারগ্রাউন্ডের মাদক ব্যবসায় তিনি মাদক স¤্রাট ‘সাগর’ নামেই বেশি পরিচিত। স্ত্রী সন্তান আছে তার। তবুও ছাত্রলীগের টঙ্গী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক তিনি। 

রয়েছেন ন্যাশনাল টিউব মসজিদের সভাপতি, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শহীদ আহ্সান উল্লাহ মাস্টার ইসলামী গ্রন্থগারের সূচনাকারী সভাপতি, ইকোনো পরিবহণের চেয়ারম্যানসহ বিভিন্ন সংগঠনের বিভিন্ন পদে। একটি আনলাইন নিউজ পোর্টাল ‘বাংলাদেশের সংবাদ টুয়েন্টি ফোর ডটকম’ এর প্রকাশক ও সম্পাদক তিনি।  অভিযোগ রয়েছে রেজাউল ক্ষমতাসীন দলের কতিপয় প্রভাবশালী নেতার আশ্রয়-প্রশ্রয়ে ও সাংবাদিক পরিচয়কে ঢাল হিসেবে ব্যবহার করে স্থানীয় মাদক ব্যবসার অপ্রতিরোধ্য নিয়ন্ত্রণ এখন তার হাতেই। বর্তমানে টঙ্গীর কিশোর গ্যাংয়ের মাধ্যমে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিলেন তিনি। 


বিভাগ : আড়চোখ


এই বিভাগের আরও