এবি পার্টির উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক

যোগফল প্রতিবেদক

03 May, 2021 06:39am


এবি পার্টির উপদেষ্টা হলেন ব্যারিস্টার রাজ্জাক
ছবি : সংগৃহীত

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) উপদেষ্টা হলেন জামায়াতে ইসলামীর সাবেক সহকারি সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক। রোববার [২ মে ২০২১] দলের প্রথম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় প্রথম বারের মতো যোগ দেন তিনি। 

দলের সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু জানান, তিনি শুরু থেকেই আমাদের সঙ্গে ছিলেন। আজ থেকে এবি পার্টির প্রধান উপদেষ্টা হিসেবে কাজ করবেন।

২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি জামায়াত থেকে পদত্যাগ করেছিলেন ব্যারিস্টার আব্দুর রাজ্জাক।

লন্ডন থেকে যুক্ত হয়ে এবি পার্টির প্রধান উপদেষ্টা ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আব্দুর রাজ্জাক তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষের জন্য সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের যে প্রতিশ্রুতি স্বাধীনতার ঘোষণা পত্রে দেওয়া হয়েছে, জনগণের জন্য তা নিশ্চিত করার অঙ্গীকারের মাধ্যমে এবি পার্টির যাত্রা শুরু। বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের ধর্ম ইসলামে এই তিনটি অধিকারের সম্পূর্ণ নিশ্চয়তা প্রদান করা হয়েছে।

এবি পার্টির প্রথম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক ভার্চুয়াল ব্রিফিং অনুষ্ঠিত হয়। দলের আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


বিভাগ : উপজীব্য


এই বিভাগের আরও