টঙ্গীতে বৃদ্ধের কুনজরে খুন হয়েছেন নওমুসলিম নারী

যোগফল প্রতিবেদক

16 May, 2021 06:51pm


টঙ্গীতে বৃদ্ধের কুনজরে খুন হয়েছেন নওমুসলিম নারী
ছবি : সংগৃহীত

গাজীপুর নগরীর টঙ্গী দত্তপাড়া এলাকায় স্বপ্না আক্তার (৩৪) নামের দুই সন্তানের জননীকে ছরিকাকঘাতে হত্যা করেছে একই এলাকার বৃদ্ধ সাইজ উদ্দিন (৬০)। রোববার (১৬ মে ২০২১) সকাল সাতটার দিকে দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

দত্তপাড়া ওসমান গনি রোড এলাকার গাজী আনোয়ার হোসেনের বাড়ীর ভাড়াটিয়া ও খুলনা সদরের মনোরঞ্জন বিশ্বাসের সন্তান স্বপ্না আক্তার। 

স্বপ্নার বড় মেয়ে তুলি জানায়, গত ৯ বছর আগে আমার মা আমাকে নিয়ে হিন্দু ধর্ম ছেড়ে ইসলাম ধর্ম গ্রহণ (নওমুসলিম) করে। আমার মায়ের আগের নাম ছিল স্বপ্না রায়, এখন স্বপ্না আক্তার। পরে টঙ্গীতে এসে মনির হোসেন (৪০) নামের এক মুসলিককে বিয়ে করেন। এই পরিবারে আমার আর এক বোন আছে। মনির গাড়ির ড্রাইভার ছিলেন। গত দুই বছর যাবৎ এ মনিরের সাথে তালাক হয়ে যায়। স্থানীয় এক বৃদ্ধ আমার মাকে অনেক বিরক্ত করে আসছিলো। গত ৪-৫দিন যাবৎ মার সাথে সাইজ উদ্দিন নামের এক বৃদ্ধের ঝগড়া হয়। সাইজউদ্দীনের কুনজরে পরে অসহায় হয়ে পরে স্বপ্না। শনিবার [১৫ মে] রাতে এ নিয়ে আবার দুইজনের মধ্যে হাতাহাতিও হয়। এর আগে রোজার শুরুতে ২০-৩০ জনকে নিয়ে এসে মাকে হুমকি দিয়ে যায়। রোববার সকালে মায়ের ঘরে গিয়ে দেখি তার শরীর দিয়ে প্রচুর রক্ত বের হচ্ছে। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের ডাক্তার তাকে মৃত বলে জানান। 

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সজল হোসেন জানায়, নিহতের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। 


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও