টঙ্গীতে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দম্পতি গ্রেফতার

যোগফল প্রতিবেদক

18 May, 2021 04:59pm


টঙ্গীতে শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দম্পতি গ্রেফতার
ছবি : সংগৃহীত

টঙ্গীতে এক শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এক দম্পতিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানার পুলিশ।

গ্রেফতার  হওয়া দেলোয়ার (৪০) ও জেসমিন (৩৫) দম্পতি টঙ্গী মিল গেট এলাকায় আবু শাকেরের ভাড়া বাড়িতে বাস করে ট্রান্সপোর্ট ব্যবসা পরিচালনা করতেন।

নির্যাতনের শিকার শিশুটি ৯ বছর বয়সী। সে নোয়াখালি জেলার সোনাইমুড়ি থানার রাজারামপুরের বাসিন্দা।

শিশুর পিতা জানান, আমার স্ত্রী মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে এবং পরিবারে আর্থিক অচ্ছলতার কারণে প্রায় দেড় বছর আগে আমার দুঃসম্পর্কের এক আত্মীয়ের মাধ্যমে দেলোয়ার জেসমিন দম্পতির বাসায় আমার সন্তানের ভরণপোষণ ও লেখাপড়ার প্রতিশ্রুতিতে তার বাসায় পাঠানো হয়। কিন্তু আমার সন্তানকে লেখাপড়া না করিয়ে ওই দম্পত্তি তার বাসার যাবতীয় সাংসারিক কাজ করাইতো। কাজ করতে গিয়ে সমস্যা হলে তার উপর চলতো শারীরিক ও মানসিক নির্যাতন।

তিনি আরও বলেন আমার সন্তানকে তারা মেরে দাঁত, কোমরের পাজরের হাড় ভেঙে দিয়েছে এবং মাথা ফাটিয়ে দিয়েছে।

আমি ফোনে আমার সন্তানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তারা বিভিন্ন অজুহাতে কথা বলতে দিত না। এক পর্যায়ে তাদের নির্যাতনে শিশুটির শারিরীক অবস্থা খারাপ হলে, তারা ঢাকা থেকে একটি মাইক্রো ভাড়া করে আমার গ্রামের বাড়ির পাশে রেখে চলে যায়। 

এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানার এসআই উত্তম কুমার সুত্রধর জানান, বাদির লিখিত অভিযোগ পেয়ে ভিকটিমকে সাথে নিয়ে টঙ্গী মিলগেট এলাকায় অভিযান পরিচালনা করে ওই দম্পতিকে আটক করা হয়েছে। তার শরীরে নির্যাতনের বিভিন্ন আলামত পাওয়া গেছে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ আলম জানান, নির্যাতিত শিশুকে ভিকটিম সাপোর্ট সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হবে। নির্যাতিত শিশুটির শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।


বিভাগ : অপরাধ


এই বিভাগের আরও