রোজিনার মুক্তি দাবি করেছেন শ্রীপুরের সাংবাদিকরা

যোগফল প্রতিবেদক

18 May, 2021 05:09pm


রোজিনার মুক্তি দাবি করেছেন শ্রীপুরের সাংবাদিকরা
ছবি : সংগৃহীত

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইমলামকে গ্রেপ্তারের ঘটনায় মুখে কালো মাস্ক পড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শ্রীপুরে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার (১৮ মে ২০২১) বেলা এগারোটায় ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি ও মামলা প্রত্যাহারর দাবি জানান।

শ্রীপুর প্রেসক্লাবের আহ্বায়ক ফজলে মমিন আকন্দের সভাপতিত্বে যুগ্ম-আহ্বায়ক রাতুল মন্ডলের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মতিন, দৈনিক আমাদের সময়ের শ্রীপুর প্রতিনিধি আব্দুল লতিফ, দৈনিক যুগান্তরের শ্রীপুর প্রতিনিধি আব্দুল মালেক, দিন পরিবর্তনের শ্রীপুর প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক সমকালের গাজীপুর প্রতিনিধি ইজাজ আহমেদ মিলন, প্রথম আলোর শ্রীপুর প্রতিনিধি সাদেক মৃধা, সময় টেলিভিশনের স্টাফ রিপার্টার রাজিবুল হাসান, এশিয়ান টিভির গাজীপুর জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান, মোহনা টিভির শ্রীপুর প্রতিনিধি আলফাজ সরকার আকাশ, সাংবাদিক জামাল উদ্দিন, সোলায়মান মোহাম্মদ, মাহফুজুর রহমান ইকবাল।

বক্তারা বলন, রোজিনা ইসলাম অনুসন্ধানী সাংবাদিকতার উজ্জল মুখ। তার অনুসন্ধানে স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন সরকারি দপ্তরের দুর্নীতি ও দুর্নীতিবাজ কর্মকর্তাদের প্রকৃত চেহারা প্রকাশ পেয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। পাশাপাশি অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারর দাবি জানান বক্তারা।


বিভাগ : মুক্তমত


এই বিভাগের আরও