রোজিনা ইসলামের জামিন না হওয়া পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব ধরনের ব্রিফিং বর্জন

যোগফল প্রতিবেদক

18 May, 2021 05:46pm


রোজিনা ইসলামের জামিন না হওয়া পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব ধরনের ব্রিফিং বর্জন
ছবি : সংগৃহীত

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে সচিবালয়ে সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ)।

মঙ্গলবার [১৮ মে ২০২১] সচিবালয়ের গণমাধ্যম কেন্দ্রে অনুষ্ঠিত বিএসআরএফএ’র সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরি সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়।


তপন বিশ্বাস জানিয়েছেন, রোজিনা ইসলামের জামিন না হওয়া পর্যন্ত স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব ধরনের ব্রিফিং বর্জন করা হবে। সেই সঙ্গে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও লাঞ্ছিত করায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে বুধবার (১৯ মে) বেলা এগারোটা থেকে বারোটা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হবে।

তপন বিশ্বাস আরও জানিয়েছেন, রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হেনস্তার প্রতিবাদে নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করবে বিএসআরএফ, যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো হবে। রোজিনা ইসলামের মুক্তির দাবিতে তথ্যমন্ত্রীকে স্মারকলিপি দেওয়া হবে। পরে সাংবাদিকদের মূল সংগঠনগুলোর সঙ্গে আলোচনা করে পরের কর্মসূচি নেওয়া হবে বলেও জানান বিএসআরএফ’র সভাপতি তপন বিশ্বাস।


বিভাগ : মুক্তমত


এই বিভাগের আরও