রোজিনা ইসু: গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন

রোকুনুজ্জামান খান

20 May, 2021 06:00pm


রোজিনা ইসু: গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের মানববন্ধন
ছবি : সংগৃহীত

বৃহস্পতিবার (২০ মে ২০২১) বিকেল পাঁচটার মধ্যে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি না দেওয়া হলে স্বেচ্ছায় কারাবরণ ও স্বাস্থ্য বিভাগের সংবাদ বর্জনের ঘোষণা দিয়েছে গাজীপুর সদর উপজেলার কর্মরত সাংবাদিকরা। কিন্তু জামিন শুনানি হলেও জামিন আদেশের জন্য রাখা হয়েছে রোববার [২৩ মে]।

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও মুক্তির দাবিতে সকালে সারে এগারোটায় গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সামনে ও হোতাপাড়া বাসস্ট্যান্ড মহাসড়কে মানববন্ধন করেছেন সংবাদকর্মীরা। সাংবাদিকরা মহাসড়কে সামনে হাতে ব্যানার নিয়ে ঘণ্টা ধরে অবস্থান করেন। 

এ সময় বক্তব্য রাখেন গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাসেম, সভাপতি ফরিদুল ইসলাম, মাহবুবুল আলম, মোসলে উদ্দিন খান  বাবুল, রোকুনুজ্জামান খান।

রোজিনা ইসলামের মুক্তির দাবিতে ওই মানববন্ধনে আরও অংশ নেন আইয়ুব খাঁন, ওবায়দুল ইসলাম, মাহবুব হোসেন, মো. ওমর ফারুক, মনির হোসেন সুমন, ইব্রাহীম, মিলন শেখ, টিটু সরকার, রতন মিয়া, ফিরুজ শাহ, সাদিকুর রহমান সাগর।

এ সময় অবিলম্বে হেনস্তাকারী জেবুন্নেছার বিচার ও সিনিয়ার সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিসহ সুষ্ঠু বিচারের দাবি জানান বক্তারা।


বিভাগ : মুক্তমত


এই বিভাগের আরও