কোনাবাড়ীতে পাঁচ ঝুট গুদাম আগুনে পুড়েছে

যোগফল প্রতিবেদক

22 May, 2021 06:53am


কোনাবাড়ীতে পাঁচ ঝুট গুদাম আগুনে পুড়েছে
ছবি : সংগৃহীত

গাজীপুর নড়রীর কোনাবাড়ি মিতালী ক্লাব এলাকায় পাঁচটি জুট গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের দুই ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। 

শুক্রবার [২১ মে ২০২১ খ্রিস্টাব্দ] ভোর ছয়টার দিকে স্থানীয় উজ্জল হোসেনের ঝুট গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। এলাকাবাসী সূত্রে জানা যায় প্রথমে উজ্জল হোসেনের ঝুট গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। বৃহস্পতিবার রাত থেকে এলাকায় বিদ্যুৎ না থাকার কারণে এলাকার কোথাও পানি ছিল না। এ কারণে স্থানীয় এলাকাবাসী প্রাথমিক অবস্থায় আগুন নিয়ন্ত্রণের জন্য কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করতে পারে নাই। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা প্রায় একঘন্টা পরে ঘটনাস্থলে উপস্থিত হয়। ফায়ার সার্ভিসের জয়দেবপুর ও কালিয়াকৈর ষ্টেশনের তিনটি ইউনিট প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস উপসহকারী পরিচালক আবদুল হামিদ বলেন আশেপাশে পর্যাপ্ত পরিমাণে পানি ব্যবস্থা না থাকায় প্রায় আধা কিলোমিটার দূরে অবস্থিত হানিওয়েল গার্মেন্টস থেকে পানি এনে ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে। তবে প্রাথমিক ভাবে লাগার কোন কারণ জানা যায়নি এবং কত টাকার ক্ষতি হয়েছে তাও বলা সম্ভব হয়নি।