কাশিমপুরে ‘নকল’ সিআইডি পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় মামলা

যোগফল প্রতিবেদক

22 May, 2021 07:06am


কাশিমপুরে ‘নকল’ সিআইডি পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় মামলা
ছবি : সংগৃহীত

গাজীপুর নগরীর কাশিমপুরে সুরাবাড়ী রাইসমিল এলাকা থেকে সিআইডি পরিচয়ে চাঁদাবাজির সময় বাচ্চু মিয়া নামে [৩২] এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার [২০ মে ২০২১] রাত সাড়ে দশটা সময় কাশিমপুর থানা পুলিশ তাকে ঘঠনাস্থল থেকে গ্রেপ্তার করে। সুরাবাড়ী এলাকায় সাদেক হোসেনের মোবাইলের দোকানে গিয়ে সিআইডি পরিচয় দেয় বাচ্চু মিয়া। কিন্তু সে সিআইডর সদস্য নয়।

এলাকার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাদেকের দোকানের কম্পিউটারে পর্নোগ্রাফি ভিডিয়ো আছে বলে তার নিকট ৩০ হাজার টাকা দাবি করেন। এসময় তার কথাবার্তা সন্দেহভাজন হলে দোকানীরা কাশিমপুর থানায়  বিষয়টি অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে এসে নকল সিআইডি বাচ্চু মিয়ার নিকট থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করে এবং তাকে প্রাথমিকভাবে জিজ্ঞেস করলে সে চাঁদাবাজির কথা স্বীকার করে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। বরগুনা জেলার বেতাগী থানার ছোট খোকা মিয়া গ্রামের মৃত রস্তম আলীর সন্তান বাচ্চু মিয়া। সে ঢাকার মেরুল বাড্ডা এলাকার আনন্দ নগর উচ্চ বিদ্যালয়ের সামনে নোয়াখালীর মামুনের বাড়ির ভাড়াটিয়া। 

তার নামে আগেও ঢাকার উত্তরা পূর্ব থানায় ‘নকল’ পুলিশ পরিচয়ে চাঁদাবাজির মামলা রয়েছে। যার মামলা নম্বর ৩(২)১৮ ধারা: ১৭০/৩৮৫ পেনালকোড।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন এঘটনায় তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা হয়েছে।

পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও