গাজীপুর আইনজীবী সমিতি

সভাপতি ছোবহান, সম্পাদক জাকির

যোগফল প্রতিবেদক

06 Mar, 2020 06:02am


সভাপতি ছোবহান, সম্পাদক জাকির

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করা হয়েছে শুক্রবার।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্রার্থীরা ২২টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৬ পদে জয়ী হয়েছেন। এতে সভাপতি পদে মো. আবদুস ছোবহান ও সাধারণ সম্পাদক পদে জাকির উদ্দিন আহাম্মদ নির্বাচিত হয়েছেন। এই প্যানেলের জয়ী অন্যরা হলেন: সহ-সভাপতি পদে মোহাম্মদ হোসেন, সহ সাধারণ সম্পাদক পদে মো. আলী আহমদ মিয়া, লাইব্রেরি সম্পাদক পদে এস এম মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক পদে ওয়াসিম খলিল, ক্রীড়া সম্পাদক পদে ইকবাল হোসেন, সদস্য হিসাবে আনিসুর রহমান খান শিমুল, কালাম দেওয়ান, ফয়েজিয়া আক্তার পপি, হাবিবুর রহমান নয়ন, শফিকুল ইসলাম শফিক, রাসেদুল ইসলাম, মো. সোহেল রানা, হাবিবুর রহমান হাবিব, সেলিনা বেগম।

এছাড়া নির্বাচনে বিএনপির প্যানেল থেকে ৬ জন নির্বাচিত হয়েছেন। তারা হলেন: সহ-সভাপতি পদে আব্দুর রাজ্জাক সরদার, কোষাধ্যক্ষ পদে তোফাজ্জল হোসেন, অডিটর পদে সম্পাদক নজরুল ইসলাম রতন, মহিলা সম্পাদিকা পদে হোসনা আক্তার হাসি ও সদস্য হিসাবে ওসমান গনি টিটু ও রবিউল আলম।

বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ভোট নেওয়া হয়। দুপুরে আধা ঘণ্টা বিরতি ছিল। রাত সাড়ে আটটায় ভোট গণনা শুরু হয়। ফল ঘোষণা করা হয় সকাল নয়টায়। এক হাজার ৭৭৫ ভোটের মধ্যে এক হাজার ৬২৮ জন ভোট দিয়েছেন।

নির্বাচনে রাজনৈতিক কোন্দলের ফলে দুইজন সম্পাদকীয় পদে পরাজিত হয়েছেন বলে ধারণা আওয়ামীপন্থী আইনজীবীদের।


বিভাগ : নির্বাচন