কাপাসিয়ায় মানবজমিনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ

যোগফল প্রতিবেদক

14 Mar, 2020 12:51pm


কাপাসিয়ায় মানবজমিনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ

গ্রেপ্তার হওয়া বহিস্কৃত যুবলীগ নেত্রী শামীমা নূর পাপিয়াকে নিয়ে সংবাদ প্রকাশ করায় দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল-আমিনের বিরুদ্ধে দায়ের করা মামলার প্রকিবাদে কাপাসিয়া মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

পাপিয়াকে নিয়ে গত ২ মার্চের দৈনিক মানবজমিনের একটি সংবাদ কেন্দ্র করে ৯ মার্চ  মাগুরা-১ আসনের এমপি সাইফুজ্জামান শিখর ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকার  শেরে বাংলানগর থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার [১৪ মার্চ ২০২০] বিকালে কাপাসিয়া বাজারের মেইন রোডে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংবাদিকসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ।
দৈনিক মানবজমিনের কাপাসিয়া প্রতিনিধি মো. মজিবুর রহমানের সভাপতিতে ও কাপাসিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন শামীমের পরিচলনায় বক্তব্য রাখেন: প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামসুল হুদা লিটন, দৈনিক ইত্তেফাকের কাপাসিয়া সংবাদদাতা এম আসাদুজ্জামান সাদ, বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপের্টার শেখ সফিউদ্দিন জিন্নাহ, দৈনিক ভোরের ডাকের কাপাসিয়া প্রতিনিধি নূরুল ইসলাম ফরিদ, উপজেলা কমপ্লেক্স স্কুলের প্রধান শিক্ষক সাহাব উদ্দিন, দূর্নীতি প্রতিরোধ কমিটির ভাইস চেয়ারম্যান মিজানূর রহমান সৈকত, আলোকিত বাংলাদেশের কাপাসিয়া প্রতিনিধি আকরাম হোসেন রিপন, মাই টিভির কাপাসিয়া প্রতিনিধি মজিবুর রহমান, দৈনিক ভোরের দর্পণের কাপাসিয়া প্রতিনিধি তপন বিশ্বাস, মুক্ত খবরের কাপাসিয়া প্রতিনিধি আকরাম হোসেন হিরন, দৈনিক খোলা কাগজের কাপাসিয়া প্রতিনিধি শরিফ সিকদার, দৈনিক মুক্ত সংবাদের কাপাসিয়া প্রতিনিধি আনিছুর রহমান, দৈনিক সময়ের আলোর কাপাসিয়া প্রতিনিধি শামীম সিকদার ও গাজীপুর নিউজ জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান।

বক্তারা অবিলম্বে মতিউর রহমান চৌধুরী সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা সাজানো মামলা প্রত্যাহারের দাবি জানান।

                                                                                                                                                                                       


বিভাগ : উপজীব্য


এই বিভাগের আরও